ব্যাটে বলে নিজেকে চেনাচ্ছেন এই সাব্বির

image_titleবল হাতে তিন উইকেট নেওয়ার পর রান তাড়ায় নেমে আগ্রাসী ব্যাটিং। এক রানের জন্য সেঞ্চুরি না পেলেও শাইনপুকুরকে প্রথম জয় এনে দিতে এমন করেই ব্যাটে-বলে জ্বলে উঠলেন তরুণ সাব্বির হোসেন।
শনিবার ফতুল্লায় ঢাকা প্রিমিয়ার লিগের ম্যাচে সাব্বিরের তোপে ১৪৫ রানেই গুটিয়ে যায় উত্তরা। ওই রান তুলতে ৭২ বলে ৯৯ রানের ইনিংস খেলে ৮ উইকেটে দলকে জয় পাইয়ে দেন ওপেনার সাব্বির।

এবারের লিগে পঞ্চম ম্যাচে এসে প্রথম জিতল শাইনপুকুর।
সকালে টস জিতে উত্তরাকে ব্যাট করতে দিয়েছিলেন শাইনপুকুর অধিনায়ক আফিফ হোসেন। দেলোয়ার আর সোহরাওয়ার্দির আঘাতে শুরুতেই টপ অর্ডার খুইয়ে বসে উত্তরা। পরে সাব্বিরের মিডিয়াম পেসে ধসে পড়ে তাদের মিডল অর্ডারও। ব্যাটিং ধসের মাঝে মিনহাজুল আবেদিন ৫১ রান করে দলকে কেবল দেড়শোর কাছে নিয়ে পেরেছিলেন।
মামুলি লক্ষ্য তাড়ায় উত্তরাকে পাত্তাই দেয়নি সাব্বির-সাদমান ইসলামের ওপেনিং জুটি। দুই ওপেনার মিলেই তুলে নেন ১১৭ রান। যাতে আগ্রাসী ছিল সাব্বিরের ব্যাট। শ্লথ খেলে ৩৮ রান করে সাদমান ফিরলেও ঝড় বহাল ছিল সাব্বিরের ব্যাটে। ৭টি করে চার-ছক্কায় এগুচ্ছিলেন তিন অঙ্কের দিকে। কিন্তু মাত্র ১ রানের জন্য সেঞ্চুরি পাননি তিনি।
সংক্ষিপ্ত স্কোর:
উত্তরা স্পোর্টিং ক্লাব: ৪৪.৪ ওভারে ১৪৫ (তানজিদ ২৫, আনিসুল ১৩, আবরার ৬, মোহাইমিনুল ২১, মিনহাজ ৪, শাকির ৯, মিনহাজুল ৫১*, জাহাঙ্গীর ০, শহিদুল ১, নাইমুল ৮, রানা ০; শরিফুল ১/২৯, দেলোয়ার ১/২৪, শুভাগত ০/২১, শুভ ১/২৪, সাব্বির ৩/২৭, রকিবুল ২/১৮)
শাইনপুকুর ক্রিকেট ক্লাব: ২৫.১ ওভারে ১৪৯/২ (সাদমান ৩৮, সাব্বির ৯৯, আমিত ৬*, হৃদয় ০*; জাহাঙ্গীর ১/২৪, রানা ০/২৫, নাইমুল ১/৪৭, মোহাইমিনুল ০/৯, শহিদুল ০/৩৮, তানজিদ ০/৪)
ফল: শাইনপুকুর ক্রিকেট ক্লাব ৮ উইকেটে জয়ী
ম্যান অব দা ম্যাচ: সাব্বির হোসেন