কণা নিজেই ভাঙলেন রেকর্ড (ভিডিও)

image_titleক্রমশ নিজেকে শীর্ষ উচ্চতায় নিয়ে যাচ্ছেন সংগীতশিল্পী কণা। এরইমধ্যে চলচ্চিত্র ও ভিডিও গানে সমাদৃত এই গায়িকা এবার ইউটিউবের ‌‘ভিউ’-এর রেকর্ড করলেন।ভিউ বিচারে এখন দেশের নারী কণ্ঠশিল্পীদের মধ্যে সবচেয়ে এগিয়ে আছেন কণা। গত মাসে ‘রেশমি চুড়ি’ গান দিয়ে প্রথম দুই কোটি ভিউয়ের রেকর্ড গড়েন তিনি।

যা প্রকাশ পেয়েছিল ২০১৬ সালে।সম্প্রতি এটির রেকর্ড স্পর্শ করল তার আরও একটি গান। দুই কোটি ভিউয়ের ঘর অতিক্রম করেছে কণার গাওয়া ‌‘ইচ্ছেগুলো’ গান-ভিডিওটি। ২০১৭ সালের এপ্রিলে নিজেদের ইউটিউব চ্যানেলে এটি উন্মুক্ত করে প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি।‘রেশমি চুড়ি’ ২ কোটি ভিউয়ে যেতে সময় লেগেছিল ৩ বছর। আর ‘ইচ্ছেগুলো’- গানটি মাত্র ২ বছরে সে রেকর্ড স্পর্শ করল।সে হিসাবে, সবচেয়ে দ্রুততম সময়ে দুই কোটির ভিউ দিয়ে ‘ইচ্ছেগুলো’ গানটির মাধ্যমে কণা নিজের রেকর্ড ভাঙলেন নিজেই তবে রেকর্ড নিয়ে ভাবছেন না কণা। বললেন, ‘আমি তো মনোযোগ সহকারে দুটি গানই গাওয়ার চেষ্টা করেছি। বাকিটা থাকে দর্শক-শ্রোতাদের হাতে। তারা গানটি পছন্দ করলে ভালো লাগে। উৎসাহ পাই।’‘ইচ্ছেগুলো’ গানটিতে কণার সঙ্গে কণ্ঠ দিয়েছেন ভারতের আকাশ সেন। শরীফ আল দীনের কথায় এটির সুর করেছেন নাজির মাহমুদ আর সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু।গানটির ভিডিওতে মডেল হয়েছেন মুম্বাইয়ের আজহার সাইনি ও বাংলাদেশের তাসনুভা তিশা। এতে আছে কণার উপস্থিতিও। ভিডিওটি নির্মাণ করেছেন একে পরাগ।

‘ইচ্ছেগুলো’ গানটির লিংক:প্রিয় চট্টোপাধ্যায়ের কথায় ‘রেশমি চুড়ি’ গানটির সুর-সংগীত করেছেন আকাশ সেন। কণার সঙ্গে গেয়েছেনও তিনি। এটি কণার নিজস্ব ইউটিউব চ্যানেলে অবমুক্ত হয়।
‘রেশমি চুড়ি’ গানের লিংক: