আসছে তাহসান-টিনার ভালোবাসার গানচিত্র শেষ দিন

image_title২০১৮ সালের প্রথমদিকে তৈরি হয়েছিল ভালোবাসার গান ‌‌‘শেষ দিন’। মূলত ভালোবাসা দিবসকে কেন্দ্র করেই এটি গেয়েছেন সংগীতশিল্পী তাহসান ও টিনা। গানটিকে কেন্দ্র করে মাঝের সময়টাতে নির্মিত হয়েছে একটি ব্যয়বহুল ভিডিও। অবশেষে এটি দর্শক-শ্রোতাদের সামনে আসছে, বিশ্ব ভালোবাসা দিবসকে কেন্দ্র করে।

আগামী ১৩ ফেব্রুয়ারি বিকাল ৫টায় এটি ইউটিউবে অবমুক্ত হবে। এমনটাই নিশ্চিত করেছে প্রযোজনা প্রতিষ্ঠান সিডি চয়েস। গীতিকবি জুলফিকার রাসেলের কথায় যার সুর বুনেছেন যৌথভাবে তাহসান ও সাজিদ সরকার। সংগীতায়োজনেও আছেন সাজিদ সরকার। গানটি প্রসঙ্গে তাহসানের ভাষ্য এমন, ‘কথাগুলো অসাধারণ। এটাই এ গানের মূল শক্তি। এছাড়া সুর যেহেতু নিজে করেছি; তাই এ বিষয়ে কথা বলব না। মিউজিক অ্যারেঞ্জমেন্টে সাজিদ বরাবরই ভালো। আমার সঙ্গে টিনাও গেয়েছেন দারুণ। বাকিটা শ্রোতারা বলবেন। আশা করি, কেউ হতাশ হবেন না।’একই প্রসঙ্গে কণ্ঠশিল্পী টিনা বললেন, ‘শাস্ত্রীয় সংগীত নিয়ে মূলত আমার পড়াশোনা। আমার প্রথম অ্যালবামে এর প্রভাব ছিল। এরপর থেকে আমি চাইছিলাম পরবর্তী গানগুলোতে আরও অন্যরকম হোক। সে প্রভাবটা এ গানে রয়েছে। আরেকটি বিষয়, তাহসান ভাইয়ের গায়কি কিন্তু একেবারে আলাদা।

গানে অন্যরকম একটি আমেজ তৈরি হয়। তাহসান ভাইয়ের সঙ্গে কাজ করার কারণটাও কিন্তু এটা। যেন গানে আরও বৈচিত্র্য আসে।’এদিকে প্রযোজনা প্রতিষ্ঠান সিডি চয়েসের কর্ণধার জহিরুল ইসলাম সোহেল বলেন, ‘এটা আমাদের মেগা ধামাকা মিউজিক ভিডিও। সুর-সংগীত-গাওয়া সবই অসাধারণ হয়েছে। ভিডিওটাও বেশ ভালো। সব মিলিয়ে এটি দারুণ একটি ভালোবাসার প্যাকেজ।’আরও জানান, ভিডিওটি নির্মাণ করেছেন রাজচিন্ময়ী।