শীত ও বিজয় দিবসের পোশাক

image_titleরঙ বাংলাদেশ-এর বিজয় আয়োজন বিজয় উল্লাস বিষয়কে ধরে কাপড়ের ক্যানভাসে দেশে এবং দেশের বাইরে বাংলাদেশকে তুলে ধরতে চাওয়ার প্রত্যাশায় গড়া আমার বাংলাদেশ সাব-ব্র্যান্ডের অধীনে তৈরি হয়েছে সকল সামগ্রী।বড়-ছোটদের পাশাপাশি আছে পরিবারের সবার জন্যে একই ধরনের মেলানো পোশাক। মূল রং হিসাবে বেছে নেওয়া হয়েছে সাদা, লাল, পতাকার সবুজ ও টিয়া। আর পোশাক অলঙ্করণে সহযোগী রং হিসাবে আছে সবুজের নানান শেইড, সাদা, টিয়া, সোনালি হলুদ।

পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানান ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে স্ক্রিন প্রিন্ট, ব্লক প্রিন্ট, হাতের কাজ ইত্যাদি।দরদাম: শাড়ি ১৮০০-৩,৫০০ টাকা,। সিঙ্গেল কামিজ ১,২৫০-১,৫৫০ টাকা, থ্রিপিস ২৫০০-৩৫০০ টাকা। আনস্টিচ ২,০০০-২,৫০০ টাকা। ব্লাউজ ৬০০-৮০০ টাকা। ব্লাউজ পিস ২৫০-৩০০। ওড়না ৬৫০-৭৫০ টাকা। শাল ৯০০-১,১০০ টাকা। পাঞ্জাবি ১,০০০-১,৫০০ টাকা। ফতুয়া ৮০০-১,২০০ টাকা। শার্ট ৭০০-৮৫০ টাকা। টি-শার্ট ৪৮০-৫২৫ টাকা। উত্তরীয় ৪০০-৫০০ টাকা। মেয়ে শিশুর পোশাক- থ্রি-পিস ১,৩৫০-১,৫৫০ টাকা। ফ্রক ৮৫০-১,২০০ টাকা।

কামিজ ৮৫০-১,২০০ টাকা। স্কার্ট ১,০০০-১,৫০০ টাকা। শিশু ছেলেদের পোশাক- পাঞ্জাবি ৭০০-১,০০০ টাকা। শার্ট ৫৫০-৭০০ টাকা। টি-শার্ট ৩৮০-৪৫০ টাকা। মগ- ২৮০-৩৫০ টাকা।ওয়েব সাইট: www.rang-bd.comকে ক্রাফটের বিজয় ও শীতের আয়োজনে এবারও রয়েছে লাল সবুজের সম্ভার। সঙ্গে অন্য রং এবং শিল্পের ছোঁয়া। আয়োজনে রয়েছে শাড়ি, সালোয়ার কামিজ, টপস্, কুর্তি, পাঞ্জাবি, শাল, শার্ট, ফতুয়া, ব্যানডেনা। শিশুদের জন্য রয়েছে কামিজ, টপস্, পাঞ্জাবি, শার্ট, ইত্যাদি। এছাড়া বিশেষ আয়োজনে থাকছে টি-শার্ট ও হুডি জ্যাকেট।শীত উপযোগী আয়োজনে থাকছে বিভিন্ন রকমের শাল, জ্যাকেট, হুডি, কটি, স্কার্ফ, ফতুয়া, টপস্, পঞ্চসহ নানা রকমের শীতের পোশাক।কাট-ছাঁটে রয়েছে বৈচিত্র্য। অলঙ্করণে ব্যবহৃত হয়েছে স্ক্রিন প্রিন্ট, মেশিন এমব্রয়ডারি, হাতের কাজ, টাই অ্যান্ড ডাই, কারচুপির কাজ ইত্যাদি।ওয়েব সাইট: kaykraft.comপুরুষের শীত পোশাক নিয়ে ক্যাটস আই এবার থাকছে ট্রেন্ডি জ্যাকেট, ফরমাল স্যুট, ব্লেজার, ট্রাউজার এবং সোয়েটারের ডিজাইন লাইনআপ। ডিজাইন এবং প্যাটার্নে থাকছে বৈচিত্র্য।ক্যাটস আই-এর পরিচালক ও ডিজাইনার সাদিক কুদ্দুস জানান, ক্যাটস আই-এ লাইন প্যাটার্নে জমকালো সান্ধ্যকালীন শেরওয়ানি তৈরি করেছে। ফিটিংসও থাকছে সমকালীন ট্রেন্ড নির্ভর। কাপড় ভিন্নতার আরামদায়ক ফরমাল ও ক্যাজুয়াল স্যুটও থাকছে শীতের উপযোগী এবং প্রিমিয়াম কোয়ালিটির।ওয়েব সাইট: catseye.com.bdলা রিভ উইন্টার কালেকশন ২০১৯ এবারের শীতের সংগ্রহ সম্পর্কে লো রিভের নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস জানান, আর্ন্তজাতিক ফ্যাশনে শীতের থিম হিসেবে অ্যাস্ট্রোলজি, রোমান্টিক ড্রামা, পরিবেশবান্ধব কাজের পরিবেশ, সেল্ফকেয়ার এবং ভ্রমণের নতুন নতুন গন্তব্য উঠে এসেছে। সেসব নিয়েই এবারের শীত কালেকশন সাজিয়েছে লো রিভ। ড্রাইফ্লোরাল পার্পেল, ল্যাভেন্ডার, মাশরুম ব্রাউন, সিনামন শেড, পাইনগ্রিন, অ্যাম্বারব্লু, চারকোলব্ল্যাক, ক্রিস্টালহোয়াইট, ন্যাচারালগ্রে র মতো শেইড দিয়ে তৈরি হয়েছে নজর কাড়া সব রংয়ের মিশ্রণ। ক্যামোফ্লেজ, ব্লেজার, জিন্স, ডেনিম, টাফেটা এবং ভেলভেট নিয়ে কিছু কাজ করা হয়েছে। হুডি, কাফ এবং পকেটের ইউনিক ব্যবহার বিশেষভাবে ক্রেতাদের চোখে পড়বে।ওয়েব সাইট: lerevecraze.com- বিজ্ঞপ্তি।।