আপনার-রাশিফল

image_title

আপনি নিজেই আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা আমরা ফেট বা নিয়তি বলতে পারি। ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে। এখানে রাশিচক্রে আমি ‘নিউমারলজি’ বা ‘সংখ্যা-জ্যোতিষ’ পদ্ধতি প্রয়োগ করেছি।

মেষ ২১ মার্চ-২০ এপ্রিল। ভর # ৬

চলতি সপ্তাহে আপনি নিজের চিন্তার সঙ্গে অন্য কয়েকজনের চিন্তার মিল খুঁজে পাবেন। এতে আপনার চিন্তা ও কাজের অগ্রগতি হবে। বলা বাহুল্য, আপনি বিরাট সাফল্যও পাবেন। শুভ হোক।

বৃষ ২১ এপ্রিল-২১ মে। ভর # ১

শুদ্ধ কবিরা আমাদের শক্তি, সাহস ও উৎসাহ জোগান। তাই যাঁরা কবিতা পড়েন না, তাঁদের বলি, মাঝেমধ্যে হলেও কবিতা পড়ুন। গানের কথার দিকে খেয়াল রেখে গান শুনুন। প্রিয় বৃষ, চলতি সপ্তাহে আপনার জীবনে নতুন আনন্দ দেখা দেবে। সার্থক হোক আপনার সপ্তাহটি।

মিথুন ২২ মে-২১ জুন। ভর # ৬

সারাক্ষণ মুখ গোমড়া করে থাকবেন না। চলতি সময়ে আপনার জোর করে হলেও হাসিখুশি থাকা দরকার। থাকুন তাহলে আনন্দে—আপনার জন্য এই আমাদের কামনা।

কর্কট ২২ জুন-২২ জুলাই।

ভর # ২

এ সপ্তাহে কোনো কারণে আপনার একটু মন খারাপ হতে পারে। এতে দমে গেলে চলবে কেন! মনের শক্তি বজায় রাখুন এবং সামনে চলুন।

সিংহ ২৩ জুলাই-২৩ আগস্ট। ভর # ১

সর্বক্ষণ নিজের সাফল্য ও ব্যর্থতার কথা ভাবা ঠিক নয়। কাজ করে যান, সাফল্য অবশ্যই আসবে।

কন্যা ২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর। ভর # ২

একটানা কাজ না করে মাঝেমধ্যে বিশ্রাম নিন। এতে মনের শক্তি বাড়বে এবং আপনার কাজের গুণমান বৃদ্ধি পাবে। আমার কথাটা অনুসরণ করেই দেখুন। ফল পাবেন।

তুলা ২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর। ভর # ২

মাথা উঁচু করে চলাই তুলার রাশিগত চরিত্র। চলতি সপ্তাহে সর্বক্ষেত্রে তুলার উঁচু মাথা উঁচুই থাকবে। তাহলে আর ভাবনা কী!

বৃশ্চিক ২৪ অক্টোবর-২২ নভেম্বর। ভর # ২

একবার একজন বদমেজাজি ‘বান্দর’ নামেরএকটি চলচ্চিত্র বানাতে চেয়েছিলেন। কিন্তু উপযুক্ত নায়ক-নায়িকা পাওয়া যাবে না বলে ভদ্রলোক তাঁর প্রকল্পটি বাদ দিতে বাধ্য হন। ঘটনাটি বানিয়েই বললাম, তবে আপনাকে অনুরোধ করি, চলতি সপ্তাহে কোনো অবাস্তব পরিকল্পনা হাতে নেবেন না। বাস্তবতার মধ্য দিয়ে কাজ করুন, কাজ হয়ে যাবে।

ধনু ২৩ নভেম্বর-২১ ডিসেম্বর। ভর # ৯

ধনু নারী-পুরুষের একটা বদ অভ্যাস আছে কাজ ফেলে রাখার। তাই বলে আমি সবার কথা বলছি না। প্রিয় ধনু, চলতি সপ্তাহে কোনো কাজ ফেলে রাখবেন না। সাফল্য আসবে।

মকর ২২ ডিসেম্বর-২০ জানুয়ারি। ভর # ৩

মকর নারী-পুরুষ এমনিতে খুব বাস্তববাদী হলেও তাঁদের প্রবল কল্পনাশক্তি থাকতে দেখা যায়। প্রিয় মকর, এই দুটি গুণ মিলেই এ সপ্তাহে আপনার অনেক সাফল্য আসবে।

কুম্ভ ২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি। ভর # ৯

এ সপ্তাহে আপনার পকেট খালি থাকার কথা নয়। তারপরও কথা থাকে এই যে আপনাকে সঞ্চয়ী হতে হবে এবং অপচয় করলে চলবে না।

মীন ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ। ভর # ৩

রবীন্দ্রনাথ বলেছেন, পশুপাখি সহজেই পশুপাখি। মানুষ বহু চেষ্টার পর তবেই মানুষ। এই কথাগুলো মনে রেখে আপনি নিজেকে আরও ধারালো করে তুলুন। কেউ আপনাকে ঠেকাতে পারবে না। জয় হোক।

//console.log(current_page_url); var $div = $('
').append($('#ari-noscript').text() ).attr('itemprop','articleBody' ).addClass('viewport'); var $images = $div.find('.jwMediaContent'); for(var i in $images) { if(typeof $images[i]=='object')$($images[i]).removeAttr('src' ).removeClass(function () { return $(this).attr('class').replace(/b(?:alignright|alignleft)bs*/g, ''); });;//.removeAttr('class') } $('#ari-noscript' ).parent().replaceWith($div); var parentWidth = $div.width(); $images.each(function(){ var data = $.parseJSON($(this).data('jadewitsmedia').replace(/'/g, '"')); //console.log($(this ).attr('class')); if(data){ var prop = { width : 0, height:0, wrapCaption:jwARI.caption(data['title'],data['caption']), viewPort:'.jw_detail_content_holder', url:cannonical_url +'#image-'+data.id }; if(data['align']==''){ if($(this ).hasClass('alignright')) data['align'] = 'alignright'; if($(this ).hasClass('alignleft')) data['align'] = 'alignleft'; } if(data['align']=='alignright' || data['align']=='alignleft'){ if(parseFloat(data.width) >Math.floor(parentWidth*0.62)){ prop.width = parentWidth; if(data.height && data.height>64) { prop.height = jwARI.ratio(data.height,data.width,parentWidth); } else { delete prop.height; delete data.height; } data['align_current'] = 'alignfull'; }else if(!data.width){ prop.width = 300; delete prop.height; delete data.height; }else{ prop.width = data.width; if(data.height && data.height>64){ prop.height = data.height; } else { delete prop.height; delete data.height; } } }else{ if(data.height && data.height<50) { delete prop.height; delete data.height; }else{ if(data.width){ prop.width = data.width; prop.height = data.height; }else{ delete prop.width; delete data.width; } prop.height = data.height; } data['align'] = 'alignfull'; } var tmp = $.extend(prop,data); $(this ).data('ari',tmp); jwARI.fetch($(this)); } }); ।