মৌটুসী এখন ম্যাজিশিয়ানের অ্যাসিস্টেন্ট কমলা

image_titleরাজধানীর অদূরে মাওয়ায় চিত্রায়িত হচ্ছে মাসুদ হাসান উজ্জ্বলের ওয়েব সিরিজ পাফ ড্যাডি । মঙ্গলবার এতে যুক্ত হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী মৌটুসী বিশ্বাস। এতে তার বিপরীতে অভিনয় করছেন আজাদ আবুল কালাম।এতে নিজের চরিত্র সম্পর্কে মৌটুসী বলেন, আজ থেকে শুটিং শুরু করলাম।

কমলা আমার নাম। নান্নু ম্যাজিশিয়ান এর এসিস্টেন্ট আমি। নান্নু হলেন পাভেল ভাই (আজাদ আবুল কালাম)। পাফ ড্যাডি। সে একজন স্ট্রিট ম্যাজিশিয়ান এর সহকারী হিসাবে কাজ করেন। ম্যাজিশিয়ানের প্রতি ভক্তি, প্রেম এবং মুগ্ধতার কারণে তাকে অনেক ঝুকিপূর্ণ স্টান্টও করতে দেখা যায়। পরবর্তিতে তাদের বিয়ে হয়। যা একসময় বিচ্ছেদে গড়ায়। টেলিভিশন ও চলচ্চিত্র দুটি মাধ্যমেই জনপ্রিয় এ অভিনেত্রী এই প্রথম পা ফেললেন ওয়েব সিরিজের জগতে। এ প্রসঙ্গে তিনি বলেন, এর আগে অন্য নির্মাতার সাথে কথা হয়েছিলো আমার। কিন্তু পরিকল্পনাটা একটু এলোমেলো মনে হয়েছিলো। সেটা খুব থিয়েট্রিক্যাল আর আউটডোর বেসড গল্প ছিলো। তাই করা হয়নি। উজ্জ্বল ভাইর সঙ্গে এসে মিলে গেলো। তার সঙ্গে প্রথম কাজ, একটু ভয়ই লাগছে। তবে, অভয় দিলেন নির্মাতা উজ্জ্বল।

শুটিং শেষে একই গাড়িতেই ফিরছিলেন সবাই। তারকাবহুল ওয়েব সিরিজটি দর্শকের সামনে কবে আসবে আলাপে সে খবরও জানালেন তিনি।বললেন, মৌটুসীর চরিত্রটা দারুণ। অনেক ভালো অভিনয় করেছে সে। আমাদের শুটিং চলছে। অনেক শিল্পী নিয়ে এত বড় ব্যাপ্তির একটি কাজ করতে হচ্ছে যে, একটু সময় লাগছেই। তবে, শুটিংয়ের পাশাপাশি সম্পাদনার কাজও এগিয়ে চলছে। খুব শিগগিরই এটি আমরা দর্শকের সামনে নিয়ে আসতে পারবো। দশ পর্বের ওয়েব সিরিজটিতে আরও অভিনয় করছেন, পরীমনি, ইন্তেখাব দিনার, বিজরী বরকতউল্লাহ, সজল, পীযুষ বন্দোপাধ্যায় প্রমুখ।।