চলছে সুপার শেফ প্রতিযোগিতা

image_title

চ্যানেল আইয়ে গত ১৮ জুন থেকে প্রচারিত হচ্ছে রূপচাঁদা সুপার শেফ প্রতিযোগিতার সপ্তম আসর। এর আগে গত ৭ মার্চ ঢাকার গুলশানের একটি রেস্তোরাঁয় আয়োজিত সংবাদ সম্মেলনে প্রতিযোগিতার আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেডের পরিচালক কেকা ফেরদৌসী, সুপার শেফের বিচারক ও শেফ প্রশিক্ষক নাফিজা ইসলামসহ অনেকে। বাংলাদেশ এডিবল অয়েল লিমিটেডের (বিইওএল) ভোজ্যতেলের ব্র্যান্ড রূপচাঁদা এই প্রতিযোগিতার আয়োজক।

সুপার শেফের প্রতিটি আসরে দেশীয় রান্না তুলে ধরার সঙ্গে সঙ্গে থাকে নতুনত্ব আনার প্রচেষ্টা। এবারে এই শোতে অংশ নিচ্ছেন ঢাকা, চট্টগ্রাম, বগুড়া, খুলনা, সিলেট ও বরিশাল অঞ্চল থেকে বাছাই করা ২০ জন প্রতিযোগী। রান্নার এ লড়াইয়ে এরই মধ্যে বাদ পড়েছেন ৮ জন প্রতিযোগী। বিচারক হিসেবে রয়েছেন জনপ্রিয় শেফ রঙ্গন নিয়োগী, অভিনেতা তারিক আনাম খান এবং শেফ প্রশিক্ষক নাফিজা ইসলাম। প্রতি পর্বে নতুন নতুন চ্যালেঞ্জ দিয়ে কঠিন পরীক্ষা নিচ্ছেন তাঁরা। এ ছাড়া প্রতি পর্বে রয়েছেন বিশেষ বিচারক। অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন অভিনয় ও নৃত্যশিল্পী নাদিয়া আহমেদ।

এবারের রূপচাঁদা সুপার শেফ ২০১৯–এর চ্যাম্পিয়নের জন্য অর্থ পুরস্কার থাকছে ৫ লাখ টাকা। পাশাপাশি প্রথম রানারআপ পাবেন ৩ লাখ ও দ্বিতীয় রানারআপ ২ লাখ টাকা। প্রতিযোগিতায় চতুর্থ থেকে দশম স্থান অর্জনকারীদের জন্যও থাকছে আকর্ষণীয় পুরস্কার। সুপার শেফ প্রচারিত হচ্ছে চ্যানেল আইয়ের পর্দায় প্রতি মঙ্গল ও বুধবার রাত ৯টা ৩৫ মিনিটে। এই আয়োজনের ডিজিটাল পার্টনার প্রথম আলো ডিজিটাল।