আপনার-রাশিফল

image_title

আপনি নিজেই আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা আমরা ফেট বা নিয়তি বলতে পারি। ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে। এখানে রাশিচক্রে আমি ‘নিউমারলজি’ বা ‘সংখ্যা-জ্যোতিষ’ পদ্ধতি প্রয়োগ করেছি।

মেষ ২১ মার্চ-২০ এপ্রিল। ভর # ৬

পরিকল্পনা করে যারা গুরুতর অপরাধ করে, তারা বিশ্বাস করে না যে এতে তাদের কোনো খেসারত দিতে হতে পারে। প্রিয় মেষ, কথাগুলো আপনার জন্য প্রযোজ্য নয়। তবু বলছি, যাতে আপনার মাধ্যমে এটা প্রচার পায়। মেষ একজন স্বাভাবিক নেতা। সবার কাছে তার কথার দাম আছে। কল্যাণ হোক আপনার।

বৃষ ২১ এপ্রিল-২১ মে। ভর # ১

প্রিয় বৃষ, এখন আপনার খুব ভালো সময়। কাজেই অতিরিক্ত কিছু না বলে আপনাকে অগ্রিম অভিনন্দন জানাই। শুভ হোক আপনার। 

মিথুন ২২ মে-২১ জুন। ভর # ৬

চলতি সপ্তাহটা আপনার বেশ মসৃণভাবেই কাটবে। সব সময় হাসিখুশি থাকার চেষ্টা করুন। আমরা আপনার কল্যাণ চাই। 

কর্কট ২২ জুন-২২ জুলাই।

ভর # ২

চলতি সপ্তাহটা কর্কটের বিশেষভাবে আর্থিক দিক থেকে খুবই ভালো কাটবে বলে মনে হয়। শুনে সঙ্গে সঙ্গে আপনি একটু খুশি হয়ে যান। এতে আমরাও খুশি হব। 

সিংহ ২৩ জুলাই-২৩ আগস্ট। ভর # ১

এ সপ্তাহটা একটু কষ্ট করে কাটিয়ে দিন। ভবিষ্যতে এর সুফল পাবেন। 

কন্যা ২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর। ভর # ২

কন্যার তো এখন জয়জয়কার। তাই প্রশ্ন করি, মুখখানা এত ম্লান কেন? হাসুন, হাসুন। এখন আপনার হাসিমুখেই থাকার কথা। কল্যাণ হোক। 

তুলা ২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর। ভর # ২

তুলার বিজয় অব্যাহত থাকবে। মনে আত্মবিশ্বাস রাখুন এবং দৃঢ় পায়ে সামনে চলুন। জয় হোক আপনার।

 বৃশ্চিক ২৪ অক্টোবর-২২ নভেম্বর। ভর # ২

সব দিক মিলিয়ে আপনার এখন একটা গুরুত্বপূর্ণ এবং শুভ সময়। এ সময় কোনো অবস্থাতেই ভেঙে পড়বেন না। আমরা আপনার ক্রমিক উন্নতি চাই। শুভ হোক। 

ধনু ২৩ নভেম্বর-২১ ডিসেম্বর। ভর # ৯

এই তো আপনার থামা গাড়ি চলন্ত হয়ে উঠেছে। এখন তবে আর চিন্তার কী আছে? সামনে চলুন, ভাইবোনেরা। 

মকর ২২ ডিসেম্বর-২০ জানুয়ারি। ভর # ৩

কথা বলুন, তবে লাগামছাড়া হবেন না। এ সপ্তাহে আপনার বন্ধুভাগ্য খুবই ভালো। আমরা আপনাকে হাসিখুশি দেখতে চাই। 

কুম্ভ ২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি। ভর # ৯

সপ্তাহ আপনার যদিও ভালো, তবু একটু সতর্কভাবে চলবেন। কারও সঙ্গে বিরোধ দেখা দিলে সেটা এড়িয়ে চলুন। সপ্তাহ আপনার ভালো কাটবে। 

মীন ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ। ভর # ৩

এ সপ্তাহে মীনের অনেকগুলো ভালো জিনিস আছে। কোনটা ছেড়ে কোনটার কথা বলব। ভালোগুলোকে ভালো মনে গ্রহণ করুন এবং হাসিমুখে সামনে চলুন।

//console.log(current_page_url); var $div = $('
').append($('#ari-noscript').text() ).attr('itemprop','articleBody' ).addClass('viewport'); var $images = $div.find('.jwMediaContent'); for(var i in $images) { if(typeof $images[i]=='object')$($images[i]).removeAttr('src' ).removeClass(function () { return $(this).attr('class').replace(/b(?:alignright|alignleft)bs*/g, ''); });;//.removeAttr('class') } $('#ari-noscript' ).parent().replaceWith($div); var parentWidth = $div.width(); $images.each(function(){ var data = $.parseJSON($(this).data('jadewitsmedia').replace(/'/g, '"')); //console.log($(this ).attr('class')); if(data){ var prop = { width : 0, height:0, wrapCaption:jwARI.caption(data['title'],data['caption']), viewPort:'.jw_detail_content_holder', url:cannonical_url +'#image-'+data.id }; if(data['align']==''){ if($(this ).hasClass('alignright')) data['align'] = 'alignright'; if($(this ).hasClass('alignleft')) data['align'] = 'alignleft'; } if(data['align']=='alignright' || data['align']=='alignleft'){ if(parseFloat(data.width) >Math.floor(parentWidth*0.62)){ prop.width = parentWidth; if(data.height && data.height>64) { prop.height = jwARI.ratio(data.height,data.width,parentWidth); } else { delete prop.height; delete data.height; } data['align_current'] = 'alignfull'; }else if(!data.width){ prop.width = 300; delete prop.height; delete data.height; }else{ prop.width = data.width; if(data.height && data.height>64){ prop.height = data.height; } else { delete prop.height; delete data.height; } } }else{ if(data.height && data.height<50) { delete prop.height; delete data.height; }else{ if(data.width){ prop.width = data.width; prop.height = data.height; }else{ delete prop.width; delete data.width; } prop.height = data.height; } data['align'] = 'alignfull'; } var tmp = $.extend(prop,data); $(this ).data('ari',tmp); jwARI.fetch($(this)); } }); ।