দলের সঙ্গে যোগ দিতে লন্ডনে নান্নু

জাগোনিউজের পাঠকেরা আগেই জেনেছেন বিশ্বকাপের দুই ভাগে বাংলাদেশ ক্রিকেট দলের সঙ্গে থাকবেন দুইজন নির্বাচক। সে ধারাবাহিকতায় প্রথম ৪ ম্যাচের এক পর্ব শেষ করে এরই মধ্যে দেশে ফিরে গেছেন নির্বাচক কমিটির অন্যতম সদস্য হাবিবুল বাশার সুমন।
গত ১১ জুন শ্রীলঙ্কার বিপক্ষে বৃষ্টির কারণে পরিত্যক্ত হওয়া ম্যাচের পরদিনই দেশে ফিরে গেছেন সুমন। এদিকে তার রেখে আসা শূন্যস্থান পূরণে ইংল্যান্ড পৌঁছে গেছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।


আজ (শুক্রবার) ইংল্যান্ড সময় বিকেল ৫টা (বাংলাদেশ সময় রাত ১০টা) নাগাদ তিনি লন্ডনে পৌঁছেছেন। তবে দলের সঙ্গে যোগ দিতে একদিন অপেক্ষা করতে হচ্ছে তাকে। আজ লন্ডনেই থেকে তিনি টনটনের উদ্দেশ্যে রওনা হবেন কাল (শনিবার)।
প্রায় ৩ ঘণ্টার বাস জার্নি শেষ করে আগামীকাল দুপুরের আগেই দলের সঙ্গে যোগ দেয়ার ইচ্ছে তার। আজ রাতে জাগোনিউজের সঙ্গে আলাপে নান্নু নিজেই জানিয়েছেন এসব তথ্য।
এদিকে দেশে ফিরে গেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও। তবে রয়ে গেছেন অন্যতম বোর্ড পরিচালক আহমেদ সাজ্জাদুল আলম ববি। তার সঙ্গে বোর্ডের অন্যান্য পরিচালকদের মধ্যে জালাল ইউনুস, মাহবুব আনাম, এনায়েত হোসেন সিরাজ, আকরাম খান, কাজী এনাম প্রমুখও ইংল্যান্ডে রয়েছেন জাতীয় দলের খেলা দেখতে ও দলকে অনুপ্রাণিত করতে।
এছাড়াও ১৬ জুন ইংল্যান্ডে দলের সঙ্গে যোগ দেবেন আরেক বোর্ড পরিচালক ও সাবেক অধিনায়ক নাইমুর রহমান দূর্জয়। যিনি সংসদ সদস্যদের বিশ্বকাপে নেতৃত্ব দেবেন বাংলাদেশ দলকে। সংসদ সদস্যদের এ বিশ্বকাপ শুরু হবে আগামী ৯ জুলাই।
এআরবি/এসএএস