মতলব সমিতি ঢাকার ইফতার মাহফিল ও নতুন কমিটি গঠন

image_titleচাঁদপুর জেলার মতলব উত্তর ও দক্ষিণ উপজেলার ঢাকায় বসবাসকারীদের প্রাণের সংগঠন মতলব সমিতি ঢাকার ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। একইসঙ্গে ২৭ সদস্যবিশিষ্ট কার্যকরি কমিটি গঠন করা হয়।
২৫ মে (শনিবার) রাজধানীর গ্রিন রোডের ড্রিমস ক্যাফে অ্যান্ড রেস্টুরেন্টে সদস্য আজিজুল হক পাঠানের কোরআন তেলওয়াতের মাধ্যমে আলোচনা সভা শুরু হয়। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ইঞ্জিনিয়ার মনজুর আহমেদ।

আহ্বায়ক কমিটির সদস্য মো. নাজমুল হক সুমনের সঞ্চালনায় অনুষ্ঠানে আহ্বায়ক ইঞ্জিনিয়ার গাজী আহমেদ উল্লাহ ও সদস্য সচিব সাংবাদিক হাজী দুলাল হোসেন বিগত সময়ের কার্যক্রম তুলে ধরেন।
সভায় উন্মুক্ত আলোচনা শেষে সর্বসম্মতিক্রমে আহ্বায়ক কমিটি বিলুপ্ত করে ২৭ সদস্যবিশিষ্ট কার্যকরি কমিটি গঠনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এরপর উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে ছেংগারচর পৌরসভার ইঞ্জিনিয়ার গাজী আহমেদ উল্লাহকে সভাপতি ও বাগানবাড়ী ইউনিয়নের সাংবাদিক হাজী দুলাল হোসেনকে সাধারণ সম্পাদক করে কার্যকরি কমিটি গঠন করা হয়।
অনুষ্ঠানে সবার মতামতের ভিত্তিতে কার্যকরি কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি- মতলবগঞ্জের আব্দুল বাতেন মিয়াজী, সহ সভাপতি- নাউরীর ইঞ্জিনিয়ার মনজুর আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক- সুজাতপুরের মিজানুর রহমান, কোষাধ্যক্ষ- ছেংগারচর পৌরসভার মো. নাজমুল হক সুমন, সাংগঠনিক সম্পাদক- ফতেপুরের সাংবাদিক আব্দুল হাই তুহিন, সাংস্কৃতিক সম্পাদক- এখলাসপুরের ফরিদ উদ্দিন ও দফতর সম্পাদক- সাদুল্লাপুরের ইঞ্জিনিয়ার আরিফুল ইসলাম পদগুলো নির্ধারণ করা হয়।যেসব পদ শূন্য রয়েছে সেগুলো আগামী ৯০ দিনের মধ্যে পূরণ করে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার সিদ্ধান্ত হয়।
মতলব উত্তর ও দক্ষিণ উপজেলার ২টি পৌরসভা ও ২০টি ইউনিয়ন পরিষদের ঢাকায় বসবাসকারী প্রবীণ, বিজ্ঞ ও স্বনামধন্য অনেকের সঙ্গে যোগাযোগ করতে না পারায় উপস্থিত সদস্যরা দুঃখ প্রকাশ করেন। মতলব সমিতি-ঢাকার উত্তরোত্তর সফলতার জন্য আগ্রহীদের ০১৭১৩০৬৪৩৪৭, ০১৬১১২২০৭৭০ এবং matlabsamity gmail.com নম্বরে যোগাযোগ করার জন্য বিনীত অনুরোধ রইল।
জেএইচ