এটা অধিনায়কের রুম। ফ্লোরে ম্যাট্রেস পাতা আছে। ক্রিকেটারদের থেকে শুরু করে টিমবয়, যার ইচ্ছা এই রুমে আসে, আড্ডা দেয়, মজা করে, গাদাগাদি করে ঘুমায়।

image_titleআগামীকাল ত্রিদেশীয় সিরিজে আয়ারল্যান্ডে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ফাইনালে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ দল। ফাইনালের আগে আজ আড্ডায় মেতেছেন বাংলাদেশ জাতীয় দলের সিনিয়র এবং গুরুত্বপূর্ণ ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ এবং তামিম ইকবাল। ইতিমধ্যেই ফেসবুকে ভাইরাল হয়েছে এই ছবিটি।তবে এই ছবিটি নিয়ে নতুন তথ্য দিয়েছেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার ছোট ভাই মোরসালিন বিন মুর্তজা, ফেসবুক পোস্টের মাধ্যমে তিনি জানান “””খেয়াল করলে দেখবেন, সবাই বসে আছে ফ্লোরে।

এটা অধিনায়কের রুম। রুম থেকে বিছানা বের করে দেওয়া হয়েছে। কারণ বিছানায় সবাই মিলে আড্ডা দেওয়া যায় না। ফ্লোরে ম্যাট্রেস পাতা আছে। ক্রিকেটারদের থেকে শুরু করে টিমবয়, যার ইচ্ছা এই রুমে আসে, আড্ডা দেয়, মজা করে, গাদাগাদি করে ঘুমায়। সবাই বাইরে না গেলে রুমের দরজা লকড থাকে না।এটাই বাংলাদেশ দল। মাঠের খেলায় জয়-হার আসে খেলার নিয়মে। কিন্তু তাদের ভেতরের সম্পর্ক, হৃদ্যতাগুলো তরতাজা থাকে সসবসময়। দেখতে কী যে ভালো লাগে।