বিশ্বকাপ উপলক্ষে সুপারহিট অফার দিচ্ছে ভিশন এম্পোরিয়াম

image_titleআসন্ন বিশ্বকাপ ক্রিকেট উপলক্ষে প্রাণ-আরএফএল গ্রুপের ইলিকট্রনিক পণ্যের রিটেইল চেইনশপ ‘ভিশন এম্পোরিয়াম’-এ শুরু হতে যাচ্ছে আড়াই মাসব্যাপী ‘সুপারহিট অফার’। আগামী ৩ মে এ অফার শুরু হয়ে চলবে ক্রিকেট বিশ্বকাপের শেষদিন পর্যন্ত।
এ অফারের আওতায় ভিশন এম্পোরিয়াম থেকে এলইডি টিভি কিনে ৩০০ জন সৌভাগ্যবান ক্রেতা পাবেন ফ্রি এলইডি টিভি। এছাড়া রয়েছে সর্বনিম্ন ১ হাজার থেকে ১০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার।

রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে থাকা ভিশন এম্পোরিয়ামের ১৬৫টি শোরুমে এ অফার চলবে।

আজ মঙ্গলবার রাজধানীর বাড্ডার প্রাণ-আরএলএল গ্রুপের প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আর এন পাল এ অফারের ঘোষণা দেন।
অনুষ্ঠানে আর এন পাল বলেন, ‘ভিশন এম্পোরিয়ামে বিভিন্ন ধরনের ইলেকট্রনিক পণ্যের সমাহার থাকায় ইতোমধ্যে মানুষের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।’ তিনি বলেন, ‘বিশ্বকাপ আসলে ক্রিকেটপ্রেমীদের মধ্যে উন্মাদনা বেড়ে যায় এবং নতুন নতুন প্রযুক্তির টিভি কেনার প্রতি আগ্রহ তৈরি হয়। আমরা বিশ্বকাপ উপলক্ষে ক্রেতাদের ভিশন এম্পোরিয়াম থেকে এলইডি টিভি কেনার আগ্রহ বাড়িয়ে দিতে এই অফার চালু করেছি।’

আরএফএল রিটেইল-এর চিফ অপারেটিং অফিসার রাহাত জাহান শামীম বলেন, ‘সারাদেশে ভিশন এম্পোরিয়ামের শোরুমে ১৯ ইঞ্চি থেকে ৭৫ ইঞ্চি পর্যন্ত ২০টিরও বেশি মডেলের টিভি পাওয়া যাচ্ছে। সর্বনিম্ন ১১ হাজার ৮০০ টাকা থেকে ৩ লাখ ৬০ হাজার টাকার মধ্যে এসব টিভি কিনতে পারবেন ক্রেতারা। টিভি কেনার পর ক্রেতারা একটি স্ক্র্যাচ কার্ড পাবেন। সেটি ঘষলেই পেয়ে যাবেন কাঙ্ক্ষিত পুরস্কার।’

সংবাদ সম্মেলনে আরএফএল ইলেকট্রনিকের হেড অব অপারেশন মাহাবুবুর রহমান, আরএফএল রিটেইলের সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার মেহেদী হাসান ও এম্পোরিয়ামের ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার মাহমুদুল হাসানসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এএস/এসআর/পিআর